নারী মায়েরজাত তাদেরকে সম্মান করতে হবে : এএসপি আমিনুল ইসলাম

প্রকাশিত: ৬:৪৬ অপরাহ্ণ, অক্টোবর ১৭, ২০২০

নারী মায়েরজাত তাদেরকে সম্মান করতে হবে : এএসপি আমিনুল ইসলাম

কোম্পানীগঞ্জ প্রতিনিধি:-  “নারীর প্রতি সহিংসতা নিরসনে, আপনার পুলিশ আপনার পাশে” এই স্লোগানে সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলায় সারাদেশের ন্যায় নারী ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

 

শনিবার (১৭অক্টোবর) সকাল ১০টায় উপজেলার ১নং ইসলামপুর পশ্চিমই উনিয়ন পরিষদের হলরুমে এসভা অনুষ্ঠিত হয়।

 

ইসলামপুর পশ্চিম ইউনিয়নের বিট পুলিশ অফিসার এস.আই মোস্তাক আহমদের সঞ্চালনায় ও কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ কেএম নজরুল এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (জেলা বিশেষ শাখা) আমিনুল ইসলাম।

 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ১নং ইসলামপুর পশ্চিম ইউনিয়নের চেয়ারম্যান শাহ মোহাম্মদ জামাল উদ্দিন।

 

প্রধান অতিথির বক্তব্যে অতিরিক্ত পুলিশ সুপার (জেলা বিশেষ শাখা) আমিনুল ইসলাম বলেন, মাননীয় আইজিপি মহোদয়ের নির্দেশে সারাদেশে ৬হাজার ৯শত ১২টি উপজেলায় একযোগে আমরা নারী ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ করছি। নারীর প্রতি সহিংসতা পরিহার করে তাদেরকে সম্মান করতে হবে, কারণ এই নারী আপনার মা আপনার বোন। এই নারীর গর্ভেই আপনার-আমার জন্ম। নারীর প্রতি সহিংসতা বেড়ে যাওয়ায় সরকার আইন সংশোধন করে ধর্ষণের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদন্ড করেছে। তিনি আরো বলেন, মাদকের বিরুদ্ধে আমরা জিরো টলারেন্সে আছি। মাদক ব্যবসায়ীদের তথ্য দিয়ে সমাজ থেকে মাদক দূর করতে সহযোগিতা করবেন।

 

সভাপতির বক্তব্যে ওসি কে.এম নজরুল বলেন, নারীকে যদি আমি/আপনি আমাদের আপনজন ভেবে নেই তাহলে এইসমাজে আর নারী নির্যাতন থাকবে না। সেজন্য প্রয়োজন আমাদের সচেতনতা। তিনি আরো বলেন, কোম্পানীগঞ্জ উপজেলায় ৬টি বিট আছে। এবং প্রত্যেক বিটের অফিসারকে একটি সরকারি মোবাইল দেয়া হয়েছে। নারী নির্যাতন কিংবা যেকোন অপরাধের তথ্য আপনারা আমাদেরকে দিবেন, আমরা তাৎক্ষণিক ব্যবস্থা গ্রহণ করবো।

 

সবায় আরো উপস্থিত ছিলেন, ইউপি সচিব নাসির উদ্দিন, পাড়ুয়া আনোয়ারা উচ্চবিদ্যালয় এন্ড কলেজের প্রভাষক আক্তার হোসেন তালুকদার, সহকারী শিক্ষক সৈয়দুজ্জামান ও শফিকুল ইসলাম, নভাগী বাহাদুরপুর মার্কাজুল ইলম ইসলামীয়া মাদ্রাসার মুহতামিম মুফতি তাওফিক আহমদ, ৩নং ওয়ার্ড মেম্বার বিলাল মিয়া, ৬নং ওয়ার্ড মেম্বার আলী হোসেন, মহিলা ওয়ার্ড সদস্য নূরুন নাহার, উদ্যোক্তা সোহেল আহমদ, ইউপি অফিস সহকারী সিরাজুল ইসলাম, গ্রাম পুলিশ সিলেট জেলা সভাপতি ফারুক আহমদ ফালু, গ্রাম আদালত সহকারী ইকবাল হোসেন প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ

সুরমাভিউ সর্বশেষ সংবাদ

Richard Mille Replica
Not every person knows that, prior to being a brandname, Laurent Ferrier will be richard mille replica, beyond every little thing, a guy -- a talented, modest and extremely wonderful gentleman.