তাহিরপুরে নারী নির্যাতন বিরোধী সমাবেশ

প্রকাশিত: ১:৫৮ অপরাহ্ণ, অক্টোবর ১৭, ২০২০

তাহিরপুরে নারী নির্যাতন বিরোধী সমাবেশ

রাহাদ হাসান মুন্না, তাহিরপুর:-  ধর্ষণ ও নারী নির্যাতনের বিরুদ্ধে জনসচেতনতা তৈরির লক্ষ্যে সুনামগঞ্জের তাহিরপুরে নারী নির্যাতন বিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

 

শনিবার সকাল ১০ টায় উপজেলা সদরের বিট পুলিশিং এলাকায় ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী এ সমাবেশ করা হয়েছে।

 

অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন তাহিরপুর – জামালগঞ্জ এসপি সার্কেল মো: বাবুল আক্তার।

 

তাহিরপুর সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বোরহান উদ্দিন এর সভাপতিত্বে ও তাহিরপুর থানার এস আই বিট পুলিশিং কর্মকর্তা দীপংকর বিশ্বাস এর পরিচালনায় সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম, উপজেলা প্রেসক্লাব সভাপতি রমেন্দ্র নারায়ণ বৈশাখ, তাহিরপুর গার্লস স্কুল এন্ড কলেজ অধ্যক্ষ ইয়াহিয়া তালুকদার।

 

সমাবেশে অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন ইউপি সদস্য মতিউর রহমান মতি,হুমায়ুন কবির, নারী ইউপি সদস্য মল্লিকা খাতুন প্রমুখ।

 

সমাবেশে সংশ্লিষ্ট বিট এলাকার নারী, জনপ্রতিনিধি, শিক্ষক, মসজিদের ইমামসহ সমাজের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন।

 

সমাবেশে অংশগ্রহণকারীরা ধর্ষণ ও নারী নির্যাতনবিরোধী পোস্টার, লিফলেট, প্ল্যাকার্ড প্রদর্শনের মাধ্যমে জনসাধারণকে ধর্ষণ ও নারী নির্যাতনের বিরুদ্ধে এগিয়ে আসার আহ্বান জানান এবং এ ধরনের ঘৃণ্য অপরাধের বিরুদ্ধে সচেতনতামুলক বক্তব্য রাখেন।

 

প্রধান অতিথির বক্তব্যে এসপি সার্কেল বাবুল আক্তার বলেন, দেশের সামাজিক শৃঙ্খলা এবং জনগণের শান্তি ও নিরাপত্তা বিধানকল্পে ধর্ষণ, নারী ও শিশু নির্যাতনের প্রতিটি ঘটনায় অপরাধীকে আইনের আওতায় আনার লক্ষ্যে পেশাদারিত্বের সঙ্গে দায়িত্ব পালন করছে পুলিশ। দেশের সেবা ও জনগণের কল্যাণে সর্বোচ্চ আন্তরিকতা নিয়ে সর্বদা সর্বতোভাবে জনগণের পাশে রয়েছে পুলিশ।

এ সংক্রান্ত আরও সংবাদ

সুরমাভিউ সর্বশেষ সংবাদ

Richard Mille Replica
Not every person knows that, prior to being a brandname, Laurent Ferrier will be richard mille replica, beyond every little thing, a guy -- a talented, modest and extremely wonderful gentleman.