কুলাউড়ায় নবীগঞ্জ আর্দশ উচ্চ বিদ্যালয়ের এডহক কমিটি গঠন

প্রকাশিত: ৮:৫১ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২১, ২০২০

কুলাউড়ায় নবীগঞ্জ আর্দশ উচ্চ বিদ্যালয়ের এডহক কমিটি গঠন

সুরমাভিউ:-  মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার নবীগঞ্জ আর্দশ উচ্চ বিদ্যালয়ের ৪ সদস্য বিশিষ্ট এডহক কমিটি গঠন করা হয়েছে। রোববার (২০ সেপ্টেম্বর) মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড সিলেট-এর বিদ্যালয় পরিদর্শক মোহাম্মদ ময়নুল ইসলাম স্বাক্ষরিত একটি চিঠিতে এডহক কমিটি অনুমোদন দেওয়া হয়।

 

এডহক কমিটির সভাপতি হলেন- সিলেট মহানগর স্বেচ্ছাসেবক লীগের ১ম সাংগঠনিক সম্পাদক আব্দুল হাই আল হাদী, শিক্ষক প্রতিনিধি ভানুরাম বিশ্বাস, অভিভাবক প্রতিনিধি আব্দুল ওয়াদুদ, সদস্য সচিব বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুস সালাম।

 

চিঠিতে বলা হয়- উপযুক্ত বিষয়ের আলোকে বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের গভর্ণিং বডি ও ম্যানেজিং কমিটি প্রবিধানমালা ২০০৯ এর ৩৯ (৯) ধারানুযায়ী এডহক কমিটির সদস্যের সমন্বয়ে বিদ্যালয়ে ম্যানেজিং কমিটিকে অনুমোদন দেয়া হয়। উক্ত কমিটির স্মারক ইস্যুর তারিখ হতে পরবর্তী ৬ মাসের জন্য স্থায়ী করা হলো এবং এডহক কমিটিকে নির্ধারিত সময়ের মধ্যে একটি নিয়মিত ম্যানেজিং কমিটি গঠন করার নির্দেশ দেওয়া হয়।

এ সংক্রান্ত আরও সংবাদ

সুরমাভিউ সর্বশেষ সংবাদ

Richard Mille Replica
Not every person knows that, prior to being a brandname, Laurent Ferrier will be richard mille replica, beyond every little thing, a guy -- a talented, modest and extremely wonderful gentleman.