সিলেট এয়ারপোর্ট এলাকায় শীর্ষ ছিনতাইকারী মুন্না গ্রেফতার

প্রকাশিত: ১:৩১ অপরাহ্ণ, জুন ১১, ২০২০

সিলেট এয়ারপোর্ট এলাকায় শীর্ষ ছিনতাইকারী মুন্না গ্রেফতার

আবু জাবের, নিজস্ব প্রতিবেদক: সিলেটে চিহ্নিত শীর্ষ ছিনতাইকারী মুন্নাকে গ্রেফতার করেছে সিলেট এয়ারপোর্ট থানা পুলিশ।১০ জুন বুধবার রাত ৮ ঘটিকায় সিলেটের বিমানবন্দর থানার কাকুয়ারপাড় এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত খাদিমনগর ইউনিয়নের কাকুয়ারপারের ভাড়াটিয়া ময়না মিয়ার ছেলে মেরাজ ইসলাম মুন্না(২৮)।

সিলেট এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহাদাত হোসেন সুরমা ভিউ প্রতিবেদককে জানান, গত ১০ জুন রাত ৮ টার দিকে শহরতলীর কাকুয়ারপাড় এলাকার মহাসড়কে ট্রাক ড্রাইভার নুরুন নবী ছিনতাইর শিকার হন। ছিনতাইকারীরা আঘাত করে তার কাছ থেকে নগদ কিছু টাকা ও (h t c) মোবাইল ফোন ছিনিয়ে নেয়।

স্থানীয় সুত্রে জানাজায়, রাত ৮ টার দিকে ট্রাক ড্রাইভার এর চিৎকার শুনে এলাকাবাসী এগিয়ে আসলে মুন্নাকে আটক করতে সক্ষম হলেও বাকীরা পালিয়ে যায়। এ সময় তার সাথে অন্যান্য সহযোগীদের নাম শিকার করে।এলাকাবাসী স্থানীয় মেম্বার নাজিম উদ্দীন ইমরান এর সাথে যোগাযোগ করলে তিনি থানার এস আই লোকমান কে অবগত করলে ফোর্স সাথে নিয়ে ছিনতাইকারী মুন্না কে গ্রেফতার করে নিয়ে যান।

ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহাদাত হোসেন বলেন ছিনতাইকারীর শিকার উক্তি অনুযায়ী অন্যান্য আসামীদের গ্রেফতারের অভিযান চালানো হয়েছে।

সুরমাভিউ সর্বশেষ সংবাদ

Richard Mille Replica
Not every person knows that, prior to being a brandname, Laurent Ferrier will be richard mille replica, beyond every little thing, a guy -- a talented, modest and extremely wonderful gentleman.