আমিই সম্ভবত সৌভাগ্যবান করোনা রোগী: ডা. জাফরুল্লাহ

প্রকাশিত: ৬:৪০ অপরাহ্ণ, মে ২৮, ২০২০

আমিই সম্ভবত সৌভাগ্যবান করোনা রোগী: ডা. জাফরুল্লাহ

করোনায় আক্রান্ত গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরীর খোঁজ নিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। আর এতে নিজেকে সৌভাগ্যবান মনে করছেন জাফরুল্লাহ চৌধুরী। ডা. জাফরুল্লাহ বলেন, ‘বাংলাদেশে করোনা আক্রান্তদের মধ্যে সম্ভবত সবচেয়ে আমিই একমাত্র সৌভাগ্যবান রোগী, যার খোঁজ প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া নিয়েছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি যে তিনি ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে একটি কেবিন প্রস্তুত করে দিয়েছেন আমার জন্য। আমার খোঁজ নিয়েছেন। একই দিনে দুই-এক ঘণ্টার ব্যবধানে খালেদা জিয়াও ফল পাঠিয়েছেন। দু’জনের প্রতি আমি কৃতজ্ঞ। আমি দেশবাসীর কাছে কৃতজ্ঞ।’ বুধবার (২৭ মে) সাংবাদিকদের এমনটাই জানান ডা. জাফরুল্লাহ চৌধুরী।

জাফরুল্লাহ চৌধুরী বলেন, ‘আমি দেশবাসীর কাছে কৃতজ্ঞ। সাধারণ মানুষের এত ভালোবাসা, এটাই আমার শক্তি। আমার উন্নতি হচ্ছে, আমার ধারণা। আমার জন্য অনেকে তাহাজ্জুতের নামাজের পর দোয়া করেছেন, নামাজ পড়েছেন। আমি এই ভালোবাসার কারণেই টিকে আছি। আমি যাতে সামগ্রিকভাবে কাজগুলো করতে পারি, দেশবাসীর কাছে সেই দোয়া চাই।’ জাফরুল্লাহ চৌধুরীর প্রত্যাশা, দুই নেত্রী বাংলাদেশের জন্য কাজ করবেন। গত রোববার থেকে করোনায় আক্রান্ত হন জাফরুল্লাহ চৌধুরী। আজ তার শরীর উন্নতির দিকে বলে জানান তিনি। মঙ্গলবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও খালেদা জিয়া তার খোঁজ নেন। মঙ্গলবার গণস্বাস্থ্য নগর হাসপাতালে ডায়ালাইসিস করিয়েছেন তিনি।

এ সংক্রান্ত আরও সংবাদ

সুরমাভিউ সর্বশেষ সংবাদ

Richard Mille Replica
Not every person knows that, prior to being a brandname, Laurent Ferrier will be richard mille replica, beyond every little thing, a guy -- a talented, modest and extremely wonderful gentleman.