শারীরিক নয়, মানসিকভাবে ‘ভালো’ আছেন খালেদা জিয়া

প্রকাশিত: ১০:১৮ পূর্বাহ্ণ, মে ২০, ২০২০

শারীরিক নয়, মানসিকভাবে ‘ভালো’ আছেন খালেদা জিয়া

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া তার বাসভবন ‘ফিরোজা’য় শারীরিকভাবে নয়, মানসিকভাবে ‘একটু ভালো’ আছেন বলে জানিয়েছেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। মঙ্গলবার (১৯ মে) দুপুরে গুলশানে চেয়ারপারসনের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা জানিয়েছেন তিনি। মির্জা ফখরুল বলেন, উনি (খালেদা জিয়া) আমাকে ডেকে ছিলেন, আমি গিয়েছিলাম। উনার অসুস্থতার খবরগুলো জানার চেষ্টা করেছি। বাসায় আসার কারণে নিঃসন্দেহে মানসিকভাবে তিনি মুক্তি পেয়েছেন। সে কারণে তিনি মানসিক দিক দিয়ে একটু বেটার আছেন। আর স্বাস্থ্যগত দিক থেকে, অসুখের দিক থেকে, খুব একটা ইম্প্রুভমেন্ট উনার একদমই হয় নাই। উনার তো চিকিৎসাই হচ্ছে না। কারণ হাসপাতাল তো বন্ধ প্রায়। হাসপাতালে গিয়ে তিনি পরীক্ষা করবেন, সেই সুযোগও নেই।

তিনি বলেন, শর্ত দিয়েছে যে, উনি বাইরে যেতে পারবেন না। অন্যান্য দেশগুলোতে একই অবস্থা। লকডাউন, যোগাযোগ সবই বন্ধ। সেই কারণে চিকিৎসার সুযোগটিও পাচ্ছি না। উনার ব্যক্তিগত যে সব চিকিৎসক রয়েছেন, তাদের সাথে পরামর্শ করে চিকিৎসা কনটিনিউ করছেন। উল্লেখ্য, গত ১১ মে রাতে মির্জা ফখরুল ইসলাম আলমগীর গুলশানে ফিরোজায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সাথে সাক্ষাৎ করেন। মুক্তির পর এটি তার প্রথম সাক্ষাত। গত ২৫ মার্চ নির্বাহী আদেশে ছয় মাস সাজা স্থগিত রেখে সরকার খালেদা জিয়াকে মুক্তি দেয়। মুক্তির পর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় হাসপাতালে থেকে নিজের বাসায় উঠেন অসুস্থ বেগম জিয়া। এরপর থেকে তিনি চিকিৎসকদের পরামর্শে কোয়ারেনটাইনে চলে যান। ফলে নেতারা কেউ খালেদা জিয়ার সাথে সাক্ষাৎ করছেন না।

এ সংক্রান্ত আরও সংবাদ

সুরমাভিউ সর্বশেষ সংবাদ

Richard Mille Replica
Not every person knows that, prior to being a brandname, Laurent Ferrier will be richard mille replica, beyond every little thing, a guy -- a talented, modest and extremely wonderful gentleman.