মাজেদের ‘জান্নাত’ চেয়ে যুবলীগের নেত্রী বিপাকে

প্রকাশিত: ৯:১৮ পূর্বাহ্ণ, এপ্রিল ১৫, ২০২০

মাজেদের ‘জান্নাত’ চেয়ে যুবলীগের নেত্রী বিপাকে

বঙ্গবন্ধুর খুনি আবদুল মাজেদের ফাঁসি কার্যকর হওয়ার পর রাজধানীর খিলক্ষেত থানা যুব মহিলা লীগের সভাপতি আইরিন রিয়ার তার প্রতি প্রীতি দেখিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি স্ট্যাটাস দেন। এরপরই শুরু হয় সমালোচনার ঝড়। শনিবার (১১ এপ্রিল) দিবাগত রাতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মস্বীকৃত খুনি আবদুল মাজেদের ফাঁসি কার্যকর হওয়ার পর যুব মহিলা লীগের এই নেত্রী ফেসবুকে লেখেন, ‘ইন্না লিল্লাহী ওয়া ইন্না ইলাহি রাজিউন, বঙ্গবন্ধুর খুনি মাজেদের ফাঁসি কার্যকর হয়েছে। আলহামদুল্লিাহ! আল্লাহ ওনাকে জান্নাতবাসী করুন।’ এ স্ট্যাটাস দেওয়ার সাথে সাথে গতরাত থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে সমালোচনার ঝড় শুরু হয়।

ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি হাফিজুর রহমান সজীব লিখেছেন, ‘আরেক কুলাঙ্গারকে দেখুন! এই মহিলা বঙ্গবন্ধুসহ ১৫ আগস্টের খুনি কুলাঙ্গার মাজেদের জন্য জান্নাত চেয়েছে! এভাবেই হাজার হাজার মোস্তাকের অনুসারী আওয়ামী লীগে প্রবেশ করেছে! সে আবার খিলক্ষেত থানা যুব মহিলা লীগের সভাপতি, তার প্রোফাইল তথ্য অনুযায়ী। এর দায় কার?’ ছাত্রলীগের সাবেক নেত্রী রুশি চৌধুরী লিখেছেন, ‘আওয়ামী যুব মহিলা লীগের খিলক্ষেত থানা ইউনিটের সভাপতি আইরিন রিয়া!!!! বঙ্গবন্ধুর খুনি, বঙ্গবন্ধুর পরিবারের খুনি, খুনি মাজেদের জান্নাত কামনাকারী একজন মুমিন বান্দা যুব মহিলা লীগের এই আরেক কালি মাখানো ভ্রু এর মহিলা। পোস্ট আবার এডিটও করেছে! কেউ বলবেন না যে এইটা রিয়েল আইডি না। এই মহিলাকে সংগঠন থেকে বহিষ্কার করা হউক। “এর দায় সংগঠন নেবে না টাইপ কোন প্রেস রিলিজ চাই না!” “সরাসরি বহিষ্কার চাই।” যুব মহিলা লীগে থেকে এই ধরনের মহিলাদের ঝাটায় বের না করা পর্যন্ত পাপিয়াদের সংখ্যা বাড়বেই। আইডি লিংক (দুইটা আইডি, দুইটায়ই সেইম পোস্ট ছিল)।’ তানভির আহমেদ রাসেল লিখছেন, ‘খিলক্ষেত থানা মহিলা আওয়ামী যুবলীগের সভাপতি আইরিন রিয়া জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অন্যতম হত্যাকারী খুনি মাজেদের জান্নাতবাসী দেখতে চান বলে পোস্ট দেয়, প্রতিটি পদে পদে হাইব্রিড জামাতি বামাতিতে ভরে গেছে, একদম পাপিয়ার কপি পেস্ট এই আইরিন রিয়া’।

এ সংক্রান্ত আরও সংবাদ

সুরমাভিউ সর্বশেষ সংবাদ

Richard Mille Replica
Not every person knows that, prior to being a brandname, Laurent Ferrier will be richard mille replica, beyond every little thing, a guy -- a talented, modest and extremely wonderful gentleman.