নাটোরের চাল চুরিতে আওয়ামী লীগ নেতাসহ দুজনের কারাদণ্ড

প্রকাশিত: ৩:৫৩ পূর্বাহ্ণ, এপ্রিল ৯, ২০২০

নাটোরের চাল চুরিতে আওয়ামী লীগ নেতাসহ দুজনের কারাদণ্ড

নাটোরের সিংড়ায় সরকারি ১৪শ ৪০ কেজি চালসহ এক আওয়ামী লীগ নেতা ও চাল ব্যবসায়ীকে আটক করেছে উপজেলা প্রশাসন। পরে ভ্রাম্যমাণ আদালতে তাদের এক মাস করে বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়।

 

আটককৃতরা হলেন- সুকাশ ইউনিয়ন আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এবং লক্ষীখোলা গ্রামের মৃত ফজলার রহমানের পুত্র আউয়াল হোসেন স্বপন (৩৮) ও চাল ব্যবসায়ী শারুপাড়া গ্রামের মৃত বাছতুল্লাহর পুত্র রহমত আলী (৬২)।

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে সুকাশ ইউনিয়নের শারুপাড়া গ্রামে চাল ব্যবসায়ী রহমত আলীর এক আত্মীয়ের বাড়িতে অভিযান চালিয়ে ১৪শ ৪০ কেজি সরকারি চাল উদ্ধার করেন উপজেলা নির্বাহী অফিসার নাসরিন বানু।

 

পরে জিজ্ঞাসাবাদে জানা যায়, চালের ডিলার আওয়ামী লীগ নেতা স্বপনের কাছ থেকে চাল ক্রয় করেন ব্যবসায়ী রহমত আলী। এ সময় তাদের আটক করে দণ্ডবিধির ১৮৮ ধারায় দুজনকে এক মাস করে বিনাশ্রম কারাদণ্ড দেন উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট নাসরিন বানুর আদালত।

 

এ সংক্রান্ত আরও সংবাদ

সুরমাভিউ সর্বশেষ সংবাদ

Richard Mille Replica
Not every person knows that, prior to being a brandname, Laurent Ferrier will be richard mille replica, beyond every little thing, a guy -- a talented, modest and extremely wonderful gentleman.