জলমহাল নিয়ে জগন্নাথপুর-দিরাইয়ে ৫ গ্রামে মাইকিং করে সংঘর্ষঃ আহত ৫০

প্রকাশিত: ৯:০৩ পূর্বাহ্ণ, মার্চ ২১, ২০২০

জলমহাল নিয়ে জগন্নাথপুর-দিরাইয়ে ৫ গ্রামে মাইকিং করে সংঘর্ষঃ আহত ৫০

জগন্নাথপুর প্রতিনিধি :: সুনামগঞ্জের জগন্নাথপুরে চন্ডির ডহর জলমহাল নিয়ে ৫ গ্রামবাসীর মধ্যে মাইকিং করে সংঘর্ষের ঘটনায় কমপক্ষে ৫০ জন আহত হয়েছেন। আহতদের বিভিন্ন হাসপাতালে ভর্তি ও প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

জলমহালকে কেন্দ্র করে আজ তেলিকোনা গ্রামের কিছু সন্ত্রাসী লোক জগন্নাথপুরের পৌর কমিশনার সুহেল আমিনের নেতৃত্বে হোসেন পুর নতুন পাড়ার নিরিহ মানুষের উপর অতর্কিত হামলা করা হয়।

সংঘর্ষের সময় মাইকিং করে এলাকাবাসী সমবেত হয়ে কমিশনার সুহেলের নেতৃত্বাধীন বাহীনিকে চতুর্দিক থেকে আক্রমন করলে কমিশনার সুহেল তার দল নিয়ে পিছু হটতে বাধ্য হন।

জানা যায়, ঘটনাস্থল থেকে এলাকাবাসীর সহযোগীতায় তেলিকোনা ৯ জন কে দেশীয় অস্ত্র সহ আটক করেন দিরাই থানার এস আই রুপক। আটককৃতদের জগন্নাথপুর থানার একজন এস আই রফিকের এর হাতে সোর্পদ করেন।

আটক কৃতরা হলেন তেলিকোনা গ্রামের চুনু মিয়া ,আব্দল বারীক,রিপন,আবুসালেক,আখলিছ,আকলুছ,জালাল,সফিকুল,বাবিবুর।

আহত হয়ে হোসেনপুর নতুন পাড়ার প্রায় ১৫ জন প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

মারাত্মক ভাবে জখম হওয়া আহত মবুর,ফখরুল,রাহান,সমসুদ্দিনকে দিরাই হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গুরুতর আহত রইবুল আইনুদ্দিন,কে সিলেট ওসমানী হাসপাতে ভর্তি চিকিৎসার জন্য দিরাই থেকে প্রেরন করা হয়েছে।

ঘটনার সত্যতা জানতে চাইলে জগন্নাথপুর থানার ওসি তদন্ত মুসলেহ উদ্দিন আহমদ সুরমা ভিউ কে বলেন সংঘর্ষের খবর পেয়ে আমার থানার তিন এস আই সহ বিপুল সংখ্যক পুলিশ ঘটনাস্থলে পাঠাইলে তারা পরিস্থিতি শান্ত করে।এবং স্থানীয় জনগন নয়জন লোককে আমাদের জিম্মায় দিলে যাচাই-বাছাই করে সংঘর্ষে তাদের সংশ্লিষ্টতা না থাকায় মুচলেকা নিয়ে ছেড়ে দেই।এখন পর্যন্ত কেউ এ ব্যাপারে থানায় কোন অভিযোগ দায়ের করেন নি।অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নিব।

আটকের বিষয়ে জানতে দিরাই থানার এস আই রুপক কে বার বার ফোন দিলেও তিনি ফোন রিসিভ করেন নি।

সুরমাভিউ সর্বশেষ সংবাদ

Richard Mille Replica
Not every person knows that, prior to being a brandname, Laurent Ferrier will be richard mille replica, beyond every little thing, a guy -- a talented, modest and extremely wonderful gentleman.